নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
সত্যবাণী

বাংলাদেশঃ নিউজিল্যান্ড সিরিজের জন্য ১৯ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে দল ঘোষণা করে বিসিবি।আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ১৯ সদস্যের দলে ফিরেছেন অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম, ওপেনার লিটন কুমার দাস ও তরুণ স্পিনিং অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব।

গত জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়া সিরিজের মতো নিউজিল্যান্ড সিরিজেও নেই তামিম ইকবাল। হাঁটুর ইনজুরি সেভাবে সেরে না ওঠাও এ সিরিজেও বিশ্রাম নিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। স্কোয়াডে ঠাঁই হয়নি মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনেরও। ফর্ম না থাকায় এবার সুযোগ হারিয়েছেন তিনি। এছাড়া অস্ট্রেলিয়া সিরিজের খেলা বিজয়ী দলের সবাই আছেন এ স্কোয়াডে।পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচ ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবকটি ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, নাসুম আহমেদ

You might also like