নিউজিল্যান্ড ক্রিকেট দল সিলেট পৌঁছেছে

সত্যবাণী
সিলেট অফিসঃ বিশ্বকাপ শেষে আবারও বাংলাদেশে পা রেখেছে নিউজিল্যান্ড। এবার তারা খেলবে দু’টি টেস্ট। যার প্রথমটি হবে সিলেটে। আর তাই মঙ্গলবার রাতেই ঢাকায় পৌছে ২২ নভেম্বর বুধবার বেলা সোয়া ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় তারা।
বিমানবন্দরে নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলকে ফুল দিয়ে বরণ করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম। বিমানবন্দর থেকে নিউজিল্যান্ড ক্রিকেট দল চলে যায় গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টে। সেখানে বুধবার বিশ্রাম করবেন দলটির ১৭ ক্রিকেটার।
এর পরের দু’দিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড-২ এ অনুশীলন করবে নিউজিল্যান্ড দল। একদিন বিশ্রাম নিয়ে এর পরের দু’দিন আবার অনুশীলন করে আগামী ২৮ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামবে দলটি।
এদিকে, বাংলাদেশ দলের ক্রিকেটাররা ঢাকা থেকে সিলেটে পৌঁছার কথা বুধবার রাত ৮টায়। আগামী ২৮ নভেম্বর সিরিজ শুরুর আগে বৃহস্পতিবার সিলেটে দু’দলেরই অনুশীলনের কথা রয়েছে। এরপর দু’দলই ঢাকায় ফিরবে। ৬ ডিসেম্বর থেকে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

You might also like