নৌকার জয়ে নারী সমাজের অগ্রসর ভূমিকা চাই- ড. মোমেন

সত্যবাণী
সিলেট অফিসঃ জননেত্রী  শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের নারীরা দূর্বার গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশের অর্থনৈতিক-সামাজিক ক্ষেত্রে নারীরা বিশেষ অবদান রেখে চলছেন। নারীদের কর্মমূখী কর্মকান্ডের জন্য দেশে দারিদ্রতার হার অনেক নীচে নেমে এসেছে। তাই নারীবান্ধব আ’লীগ সরকারকে বিজয়ী করতে মহিলা আ’লীগকে গুরুদায়িত্ব নিতে হবে।
২৩ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় নগরির একটি কমিউনিটি সেন্টারে জেলা ও নগর মহিলা আ’লীগের নির্বাচনী বৈঠকে সিলেট-১ আসনের প্রার্থী ও বর্তমান সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এ কথা বলেন।
তিনি বলেন, ঐতিহ্যগতভাবে বাংলাদেশের মহিলারা নির্বাচনে অংশ নিয়ে ভোট দেয়। তাই তাদের ভোটাধিকার নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। বিশেষ করে নবীন ভোটারের অংশগ্রহণ জরুরী। ব্যক্তিগতভাবে কি পেলাম আর কি পেলাম না সেদিকে না তাকিয়ে একটি গ্রহণযোগ্য, সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে একসাথে কাজ করতে হবে।
জেলা মহিলা আ’লীগ সভাপতি এডভোকেট সালমা সুলতানার সভাপতিত্বে ও নগর মহিলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আছমা কামরানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন,  সিনিয়র সহ-সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মি, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমদ, সিনিয়র নেত্রী নাজনিন হোসেন, সালমা বাসিত, হাসিনা বেগম চৌধুরী, কেন্দ্রীয় নেত্রী সাবিনা সুলতানা, যুগ্ম-সম্পাদক সালমা বেগম, মহিলা সম্পাদক আসমা বেগম, সিসিক কাউন্সিলর হাজেরা বেগম, নার্গিস সুলতানা রুমি, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুমি, সাজেদা পারভিন প্রমুখ।

You might also like