পুনঃনির্বাচিত হলে আপনাদের জন্য যা করা দরকার সব করবো-এমপি মানিক

সত্যবাণী
সিলেট অফিসঃ সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেছেন, দোয়ারাবাজার রাধা মদনমোহন মন্দির সংস্কারের জন্য যা যা দরকার, আমি আপনাদের জন্য কাজ করবো। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। একই সঙ্গে আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ সময় উপস্থিত জনতা হাত তুলে সমর্থন জানিয়ে এমপি’র কথায় সায় দেন।
তিনি বলেন, জনগণের অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে উন্নয়ন করেছি। জনগণের কিছু চাওয়া অসমাপ্ত রয়েছে। তাও করবো। জাতীয় সংসদ নির্বাচন প্রায় আসন্ন। সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতার প্রত্যাশা জানান।
ছাতক থেকে সংবাদদাতা জানান, ৩ নভেম্বর শুক্রবার বিকেলে দোয়ারাবাজার উপজেলার ইসকন মন্দিরে ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে গীতা ও দামোদর দীপদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোয়ারা উপজেলা আ’লীগের আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, ইসকন সুনামগঞ্জ মন্দিরের পরিচালক রাজেশ্যাম দাস ব্রহ্মচারী, সিলেট মন্দিরের ভক্তিবেদান্ত প্রচার বিভাগের পরিচালক শালগ্রাম গোবিন্দ দাস ব্রহ্মচারী, আ’লীগের কেন্দ্রীয় কার্যপরিষদ সদস্য, জিপি এডভোকেট রাজ উদ্দিন, ছাতক উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমেদ, ছাতক পৌর আ’লীগের আহবায়ক, সাবেক পৌর মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মোরাদ হোসেন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল হক, সাবেক চেয়ারম্যান আফজাল আবেদিন আবুল, আমিরুল হক, মুজাহিদ আলী, শায়েস্তা মিয়া, আব্দুল মুছাব্বির, এডভোকেট মাসুম আহমদ, এডভোকেট সাহাব উদ্দিন, এডভোকেট সিতাব আলী, এডভোকেট মনির উদ্দিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রানী দাস, সাবেক কাউন্সিলর আছাব মিয়া, আ’লীগ নেতা আফজাল হোসেন, মখলিছুর রহমান, মোশাহিদ আলী, আব্দুল জব্বার খোকন, মতিউর রহমান, মুজিব মালদার, আবুল হাসনাত, হাজী আব্দুল করিম, ফারুক আহমেদ সরকুম, বশির উদ্দিন, নুর মিয়া, কবির আহমদ, এম এ কাদির, এম রশিদ আহমদ, ইসকন সিলেটের যোগাযোগ বিভাগের পরিচালক সিদ্ধমাধব দাস প্রমুখ।

You might also like