পুরো রমজানে নগরবাসীকে স্বস্তি দেবে ন্যায্যমূল্যের দোকান-মেয়র

সত্যবাণী
সিলেট অফিসঃ
 পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেটে প্রথমবারের মতো চালু হলো ন্যায্যমূল্যের দোকান। ১২ মার্চ মঙ্গলবার দুপুর ২টায় নগরির আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সিলেট সিটি করপোরেশন ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই দোকান আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিসিক মেয়র মো.আনোয়ারুজ্জামান চৌধুরী।
মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সিলেটে এই প্রথম এমন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই ন্যায্যমূল্যের দোকানে রমজানের সওদা করতে নগরবাসীকে অনেকটা স্বস্তি এনে দেবে। এই দোকানে সব ধরণের পণ্য ন্যায্য দামে ক্রয় করতে পারবেন ভোক্তারা। সকল পেশার মানুষ এ সুবিধা গ্রহণ করতে পারবেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ পণ্যসামগ্রী সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে। রমজান এলে অসাধু ব্যবসায়ীরা সাধারণ জনগণকে কষ্ট দিয়ে সিন্ডিকেট গড়ে দ্রব্যমূল্য বৃদ্ধি করে। এদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
চেম্বার সভাপতি তাহমিন আহমেদ জানান, ন্যায্যমূল্যের এই দোকানে সব ধরণের পণ্য নির্ধারিত দামে বিক্রি করা হবে। পুরো রমজান মাস এই সুবিধা পাবেন নগরবাসী। সকল শ্রেণি-পেশার মানুষ এই অস্থায়ী দোকানে পণ্য ক্রয় করতে পারবেন বলে জানান তিনি।
এ সময় সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা প্রশাসনের কার্যালয়ের কর্মকর্তা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও চেম্বার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like