পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াতের সংঘর্ষঃ ১০ জন আহত

সত্যবাণী
সিলেট অফিসঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বিএনপি ও জামায়াতের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।
১৮ নভেম্বর শনিবার বিকেলে উপজেলা সদরের নতুনবাজারে এ সংঘর্ষ ঘটে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।এ ঘটনায় পুলিশ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান বাবলু ও কৃষক দলের সদস্যসচিব মুক্তাদির আহসান শেবুলকে আটক করে।
বানিয়াচং থেকে সংবাদদাতা জানান, তফসিল ঘোষণার প্রতিবাদে হরতালের সমর্থনে বিকেলে বিএনপি, জামায়াত ও গণঅধিকার পরিষদ (রেজা কিবরিয়া) উপজেলা সদরের নতুনবাজার এলাকায় বিক্ষোভ মিছিল বের করে।
এ সময় পুলিশ ব্যারিকেড দিলে তারা জোরপূর্বক মিছিল করে। এ পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। পুলিশ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে।
উপজেলা যুবদলের সদস্য সচিব নাজমুল ইসলাম বলেন, হরতালের সমর্থনে বিকেল সাড়ে ৪টায় মিছিল বের করি। পুলিশ একাধিকবার ব্যারিকেড দিলেও জোরপূর্বক মিছিল করি। মিছিলটি শান্তিপূর্ণ ছিল। কিন্তু পরবর্তীতে পুলিশ পেছন থেকে অতর্কিত লাঠিচার্জ শুরু করলে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।
বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন, বিএনপি নেতাকর্মীদের অতর্কিত ইটপাটকেল নিক্ষেপে ৪/৫জন পুলিশ সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। দু’জনকে আটক করা হয়েছে।

You might also like