প্রায় ৪ লাখ টাকার চিনি জব্দঃ ২ চোরাচালানী আটক

সত্যবাণী
সিলেট অফিসঃ
 ৩ লাখ ৮৪ হাজার টাকার চিনি জব্দ করেছে সিলেট মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের একটি টিম। এ সময় একটি ডিআই পিকআপসহ ২ চোরাকারবারীকে গ্রেফতার করা হয়। ১৬ মার্চ শনিবার ভোর সাড়ে ৬টায় সিলেটের বিমানবন্দর থানার বাইপাস পয়েন্টে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-সুনামগঞ্জের দোয়ারাবাজার পানাইল পুরানপাড়া গ্রামের তাহির উল্লাহ ছেলে মো. আখতার হোসেন (২৫) ও সিলেটের কোম্পানীগঞ্জ থানার নোয়াগাঁও গ্রামের মৃত ফজর আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৫)। তারা দু’জনেই বর্তমানে বিমানবন্দর থানা এলাকার বাসিন্দা।এ তথ্যটি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র এডিসি (মিডিয়া)মোহাম্মদ সাইফুল ইসলাম।
পুলিশ জানায়, শনিবার ভোর সাড়ে ৬টায় এসএমপি’র গোয়েন্দা বিভাগের টিম-১ গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট রোডস্থ বাইপাস পয়েন্টে অভিযান চালিয়ে ওদের গ্রেফতার করে। গ্রেফতারকাল তাদের হেফাজত থেকে ৬৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ৩ লাখ ৮৪ হাজার টাকা।
পুলিশ আরও জানায়, এ সময় ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত লাল ও কালো রংয়ের একটি ডিআই পিকআপ গাড়ি (নং-সিলেট-ন-১১-১৬৩১)জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে এসএমপি’র এয়ারপোর্ট থানায় মামলা (মামলা নং-০৯, তাং-১৬/০৩/২০২৪খ্রিঃ, ধারা The Special Power Act, 1974 এর 25B(1)(b)/25(D)দায়ের করা হয়েছে।

You might also like