বাংলাদেশ টিচার্স এসোসিয়েশন ইউকে এর উদ্যোগে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ বাংলাদেশ টিচার্স এসোসিয়েশনের পক্ষ থেকে দোস্ত:ও ডকুমেন্ট বিহীন ইমিগ্র্যান্ট এর মধ্যে পূর্ব লন্ডনে ওয়াটনি মার্কেট এলাকায় ত্রাণ বিতরণ করা হয়।ত্রাণ বিতররনে টিচার্স এসোসিয়েশনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজুল বাসিত চৌধুরী, মিসবাহ আহমেদ, মোহাম্মদ শাহজাহান ও কমিউনিটির পক্ষ থেকে ছিলেন activist জুনায়েদ আহমেদ সুন্দর, former councillor রুহুল আমিন, Community activist Syeda Choudhury and আব্দুস শুকুর প্রমুখ।

এখানে উল্লেখ্য যে গত ১৮ই জুন বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার বড়লেখা থানার কাশিমনগর এলাকায় স্থানীয় বাসিন্দা এনামুল হকের তত্ত্বাবধানে এবং আব্দুল হাকিম রাসেল ar shohojugitai  বাংলাদেশ টিচার্স এসোসিয়েশনের পক্ষ থেকে গরীব ও দুঃখী মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। তাছাড়া গত ২৫ শে জুন বৃহস্পতিবার সুনামগঞ্জের শাল্লা কলেজের অধ্যক্ষ জনাব আব্দুস শহীদ এর তত্ত্বাবধানে বাংলাদেশী টিচার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে গরীব ও দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এই মহতী কাজে সংগঠনের সদস্য বৃন্দ যারা অর্থ দিয়ে লন্ডনে ও দেশে ত্রাণ বিতরণে সহযোগিতা ও সাফল্যমন্ডিত করে তুলেছেন সেজন্য বাংলাদেশী টিচার্স এসোসিয়েশন ইউ কে এর পক্ষ থেকে সভাপতি আবু হোসেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

You might also like