বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গণির মায়ের ইন্তেকাল: লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: বাংলা মিরর সম্পাদক, বৃটিশ-বাংলাদেশী হুজহু’র প্রতিষ্ঠা ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল করিম গনির মাতা হোসনামা বিবি রোববার (১১ ডিসেম্বর) সকাল ৭টায় টাওয়ার হ্যামলেটসের চিপাস
স্ট্রিটস্থ তাঁর ছোট মেয়ের বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৩ বছর । তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার দেশের বাড়ি সিলেটের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কিশোরপুর গ্রামে । তিনি মরহুম জবারক উল্লাহর সহধর্মিনী।
মরহুমা হোসনামা বিবি স্বামীর মৃত্যূর পর থেকে বাংলাদেশের গ্রামের বাড়িতেই বেশি সময় বসবাস করতেন । মাঝে মধ্যে লন্ডন আসতেন এবং ছেলে মেয়ে ও নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাতেন । সম্প্রতি তিনি বাংলাদেশ থেকে লন্ডন আসেন এবং তাঁর ছোট মেয়ের বাসায় বসবাস করছিলেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। রোববার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্স কল করা হয়। অ্যাম্বুলেন্স ঘরে পৌঁছে প্রাথমিক চেক আপ শেষে জানায় মরহুমার পার্লস কাজ করছে না। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত ঘোষণা করা হয়।
আব্দুল করিম গনি জানিয়েছেন, সোমবার হাসপাতাল থেকে ছাড়পত্র প্রাপ্তির পর জানাজা ও দাফনের সময়সুচি ঘোষণা করা হবে। পরে ইস্ট লন্ডন মসজিদে জানাজার নামাজ শেষে গার্ডেন অব পিস গোরস্থানে দাফন করা হবে। তিনি সকলের কাছে তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক
এদিকে আব্দুল করিম গনির মায়ের মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

You might also like