বাঙালি জাতির মুক্তিদাতা সংগঠন আওয়ামী লীগ-এমএ মান্নান এমপি

সিলেট অফিস 
সত্যবাণী
পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাঙালি জাতির মুক্তির ঠিকানা, স্বাধীনতার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ৷ আ’লীগ বাঙালি জাতিকে মুক্তি দিয়েছে৷ সম্মান এনে দিয়েছে। শত বছরের গোলামী থেকে আমাদের মুক্তি দিয়েছে আ’লীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দীর্ঘ সংগ্রাম আর ত্যাগের ফসল আমাদের স্বাধীনতা অর্জন৷ এখন আমাদের ভালো সময় চলছে। এদেশ অনেক এগিয়ে গেছে৷ এখন আমাদের কোন কিছুর অভাব নেই। সুতরাং দেশের সার্বিক উন্নয়নে আ’লীগের কোন বিকল্প নেই।
শান্তিগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ২৩ জুন রোববার বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ঝিলমিল অডিটোরিয়ামে আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে উপজেলা আ’লীগ আয়োজিত বর্ণাঢ্য র‍্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন৷
এম এ মান্নান আরও বলেন, শেখ হাসিনা হাওরের মানুষকে ভালোবাসেন৷ তাঁর আশ্রয়-প্রশ্রয়, স্নেহ, ভালোবাসায় আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করেছি৷ আরও করবো৷ একটা কৃষি ইন্সটিটিউটের জন্য আমি কাজ করছি। একটা ইঞ্জিনিয়ারিং কলেজ স্থাপন করার স্বপ্ন আছে আমার। পাশাপাশি শান্তিগঞ্জ উপজেলা সদরে একটি পূর্ণাঙ্গ সরকারি গার্লস স্কুল ও মহিলা কলেজ স্থাপনের চিন্তা আছে। সবাইকে নিয়ে এই শান্তিগঞ্জকে একটি শিক্ষিত, স্মার্ট উপজেলা করতে চাই৷
শান্তিগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল কবির ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাদাত মান্নান অভি, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, সহ-সভাপতি আসাদুর রহমান আসাদ, তেরাব আলী ও জ্যোতিভূষণ তালুকদার ঝন্টু প্রমুখ৷এ সময় উপজেলা দলীয় এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে আ’লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে বিকেলে সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হিজলবাড়ি থেকে হাজারো নেতাকর্মী নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

You might also like