বিপিএল সিলেট পর্ব শুরু হচ্ছে শুক্রবার

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরে সিলেট ভেন্যুর খেলা শুরু হচ্ছে ২৭ জানুয়ারি শুক্রবা। এ পর্বের খেলায় অংশ নিতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে টিম সিলেট স্ট্রাইকার্সসহ অংশগ্রহণকারী অন্য দলগুলোও।
২৫ জানুয়ারি বুধবার দুপুরে বিমানের ফ্লাইটে ঢাকা থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে মাশরাফী বিন মোর্ত্তজা ও মোহাম্মদ আমিরদের নিয়ে গড়া সমৃদ্ধ সিলেট স্টাইকার্স।চলতি বিপিএল আসর মোট ৩টি আলাদা ভেন্যুতে আয়োজনের পরিকল্পনা নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরমধ্যে ঢাকা এবং চট্টগ্রাম পর্বে ইতোমধ্যে বিপিএলের খেলা অনুষ্ঠিত হয়েছে। এখন কেবল বাকি সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।এদিকে, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নগরির বিভিন্ন এলাকায় সিলেট স্ট্রাইকার্স টিম বাস নিয়ে এক শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। শোভাযাত্রাটির আয়োজক হিসেবে রয়েছে সিলেট স্ট্রাইকার্সের পার্টনার অর্গানাইজেশান, সামাজিক প্ল্যাটফর্ম সেভ সিলেট পরিবার।

বিমানবন্দর থেকে শোভাযাত্রা শুরু হয়ে আম্বরখানা-শাহী ঈদগাহ ঘুরে যাবে কুমারপাড়া। সেখান থেকে নয়াসড়ক-চৌহাট্টা দিয়ে এগোয় শোভাযাত্রা। এরপর রিকাবীবাজার হয়ে মিরের ময়দান দিয়ে এগিয়ে সুবিদবাজার পৌঁছুবে শোভাযাত্রাটি। সুবিদবাজার ঘুরে আম্বরখানা হয়ে শোভাযাত্রা শেষ হয় সিলেট গ্র্যান্ড রিসোর্ট হোটেলে। কয়েক শ’ মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেয়।এরআগেও সিলেটের ফ্র্যাঞ্চাইজি এ রকম শোভাযাত্রা পেয়েছে। ২০১৭ সালের বিপিএলে সিলেট সিক্সার্সকে নিয়ে শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল।
সিলেটে যেভাবে পাওয়া যাবে বিপিএলের টিকিট
সর্বনিম্ন ২শ’ টাকায় দেখা যাবে বিপিএল-এর সিলেট পর্বের ম্যাচ। ২৭ জানুয়ারি শুক্রবার থেকে শুরু হতে যাওয়া এই টি-২০ লিগের টিকিট বৃহস্পতিবার থেকে দু’টি কেন্দ্রে পাওয়া যাবে।বিপিএলের টিকিট বিসিবি বিক্রি করবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের মূল গেটের বুথে। ম্যাচের দিন ও এর আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বুথে টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছে বিসিবি।সর্বনিম্ন ২০০ টাকা রাখা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা। এ ছাড়া ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম ৩০০ টাকা, ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়।২৭ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের সিলেট পর্ব।

You might also like