বেপরোয়া গতির পিকআপের ধাক্কায় জৈন্তাপুরে ৩ যুবক নিহত

সত্যবাণী
সিলেট অফিসঃ
 সিলেটের জৈন্তাপুরে বেপরোয়া গতির পিকআপের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। ৫ মার্চ মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের ছেলে শিহাব (২২) ও জৈন্তাপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯) এবং একই এলাকার ব্যবসায়ী আব্দুল হান্নানের ছেলে পাবেল আহমেদ (১৮)।
আহতদের মধ্যে রয়েছেন, মোকামপুঞ্জি এলাকার খট খাশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)সহ আরো ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
জৈন্তাপুর থেকে সংবাদদাতা জানান, মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে ডিআই পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৫-২৯৯৯) বেপরোয়া গতিতে নলজুরী যাচ্ছিল। জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে আসামাত্র পিকআপটি দাঁড়ানো দু’টি মোটরসাইকেলে প্রচন্ড ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল দু’টি দুমড়ে-মুচড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল রেজা ও রাত ২ টায় পাবেল মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এছাড়াও গুরুতর আহত অবস্থায় আর্মি খাশিয়াসহ অন্যদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে, এ ঘটনার পর পর উত্তেজিত এলাকাবাসী সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ওসি মোহাম্মদ তাজুল ইসলাম পিপিএম বলেন, এ ঘটনায় ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। দূর্ঘটনার পর ঘন্টা দু’য়েক তামাবিল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।
তিনি আরও জানান, পিকআপ চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতদের মরদেহ সুরতহাল প্রতিবেদন শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।
সংবাদদাতা জানান, ৬ মার্চ বুধবার বাদ জোহর শিহাব ও পাভেলের জানাজা মোকামবাড়ি মাদ্রাসা মাঠে এবং ফয়ছাল রেজার জানাজা বেলা ২টায় বাউরভাগ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। পরে পারিবারিক কবরস্তানে তাদের লাশ দাফন করা হয়।

You might also like