ব্যতিক্রমী আয়োজনে ক্যান হল মসজিদের দশক পূর্তি উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী 

লন্ডন, ১৬ সেপ্টেম্বর : ব্যতিক্রমী আয়োজনে পূর্ব লন্ডনের লেটনস্টোনে বাংলাদেশি কমিউনিটির দ্বারা পরিচালিত ক্যান হল মসজিদের দশক পূর্তি উদযাপন করা হয়েছে। বিভিন্ন জাতিগোষ্ঠীর কয়েক শ’ ধর্মপ্রাণ মুসলিমদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এই আয়োজনটি স্থানীয় বাসিন্দাদের মিলনমেলায় পরিণত হয়েছিলো।

ক্যান হল দ্বিন এণ্ড এডুকেশন ট্রাস্টের আয়োজনে লেটনস্টোনের অভিজাত একটি ইভেন্ট ভেন্যুতে অনুষ্ঠিত দশক পূর্তির ডিনার পার্টিতে স্বাগত জানান ইসলাম ধর্মীয় শিক্ষিকা শাহানাজ। মসজিদ পরিচালিত হিফজ ক্লাসের স্টুডেন্টদের নিয়ে মনোমুগ্ধকর কোরআন তেলাওয়াত করেন টিচার হামিমুল ইসলাম। বক্তব্য রাখেন ইব্রাহিম কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হাফিজ মুশফিক উদ্দিন, ড. এলদ্রিদ হ্যারিটন ও মসজিদের প্রধান ইমাম শায়েখ মোজাহিদ আলী।
পুরস্কার বিতরণীতে অংশ নেন মসজিদের সাবেক ইমাম মাওলানা জিয়াউর রহমান, বার্কিং ও ডেগেনহাম কাউন্সিলের ডেপুটি লিডার সাইমা আশরাফ, জেনি হেইমন্ড প্রাইমারি স্কুলের এসিস্ট্যান্ট হেড টিচার ডায়না উইলিয়ামস, মসজিদের ট্রাস্টি শাহানা খাতুন ও সাইয়েদ লুচ। অনুষ্ঠানে ক্যান হল মক্তবের শিক্ষিকা সাবেরার তত্ত্বাবধানে স্টুডেন্টদের নিশাদ পরিবেশনা উপস্থিত সুধীজনদের মুগ্ধ করে।
মসজিদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সৈয়দ শাফি সমাপনী বক্তব্যে মসজিদের দশ বছর পূর্তিতে আল্লাহর দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি স্থানীয় মুসল্লিদের প্রতি কৃতজ্ঞতা জানান।

You might also like