ভয়ে আছি, ভোটে এনে কোরবানি দেওয়া হয় কিনা: জি এম কাদের

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ জাতীয় পার্টিকে নির্বাচনে এনে শেষ পর্যন্ত কোরবানি দিয়ে দেশে নির্ভেজাল একদলীয় শাসনব্যবস্থা চালু করা হয় কি না, তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন দলটির চেয়ারম্যান জি এম কাদের।জি এম কাদের বলেছেন, ‘আমরা যেটা আশঙ্কা করছি সেটা হলো আমাদেরকে ভোটে নিয়ে এসে শেষ পর্যন্ত কোরবানি দিয়ে একদলীয় শাসন ব্যবস্থা চালু করা হয় কিনা! আমরা যেহেতু নির্বাচনে এসেছি বর্জন করা সুযোগ নেই। নির্বাচনের পরে ফলাফল দেখে পরবর্তি কর্মসূচি নিতে হবে।’

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় নিজ সংসদীয় আসনের শিশু মঙ্গল উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘এখন পর্যন্ত রংপুরের অবস্থা ভালো। শীতের সকাল। তারপরও খুবই শান্তিপূর্ণ পরিবেশ, ভোটারদের উপস্থিতিও স্বাভাবিক। সামনে আরও বাড়বে আশা করছি।’জাপার চেয়ারম্যান বলেন, ‘মাত্র এক ঘণ্টা সময় হয়েছে। এখনই হতাশ হওয়ার মত সময় আসেনি। তবে লক্ষণ ভালো দেখছি না। কিছু কিছু জায়গায় খবর পেয়েছি আমাদের এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে।জানা গেছে, রংপুর-৩ আসনের ভোটার না হওয়ায় সেখানকার প্রার্থী হয়েও ভোট দিতে পারছেন না জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি রংপুর-৩ (সদর) আসন থেকে লাঙ্গল প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি তা করছেন। ভোটের দিন তিনি নিজ আসনে ভোটের পরিস্থিতি ঘুরে দেখছেন এবং রংপুর থেকেই সারাদেশের ভোট পর্যবেক্ষণ করছেন। তবে তিনি নিজেকে ভোট দিতে পারেননি। কারণ তিনি রংপুরের ভোটার নন। তিনি ঢাকার ভোটার।

You might also like