যুক্তরাষ্ট প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব ফিরুজ আলীকে যুক্তরাজ্যে সংবর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন: যুক্তরাষ্ট্রের মিশিগান প্রবাসী বিশিষ্ট ক্রীড়ামোদী সমাজসেবী কমিউনিটি ব্যক্তিত্ব ফিরুজ আলীকে দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকের পক্ষ থেকে এর মতবিনিময় সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়।

দক্ষিন সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউ কের আহ্বায়ক জনাব আকিকুর রহমান আকিকের সভাপতিত্বে এবং পারভেজ আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক মহিউদ্দিন আলমগীর। এডভোকেট আমিরুল ইসলাম নাজমুলের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র যুগ্ন আহবায়ক আখলাকুর রহমান লুকু, এডভোকেট সফিক উদ্দিন আহমদ, সৈয়দ এনামুল হক, নজরুল ইসলাম, শাহ আলম ,শাহিন চৌধুরী, মকসুদ আহমদ, আহমদ আলী,আক্তার হোসেন, শাহজাহান আহমদ, আনোয়ার আলী, ফয়সাল আহমদ, ইমরান জামান, উবায়দুল হক, নজরুল ইসলাম , আব্দুস শহীদ, রাহুল জাহাঙ্গীর, মাহমুদ হাসান, মুজিবুল হক মনি, বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের আহবায়ক মোহাম্মদ মুজিব হোসেন, গণদাবী পরিষদের সচিব শাহ ইমরান, শাহান চৌধুরী, শামীম আহমদ, সাদিক আলী প্রমুখ।
সভায় দক্ষিন সুরমা সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে ফিরুজ আলীকে যুক্ত্যরাজ্যে আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সমিতির আহ্বায়ক জনাব আকিকুর রহমান আকিক বামলাদেশ গমন উপলক্ষে তাকেও বিদায়ী শুভেচ্ছা জানানো হয়।
সভায় বক্তারা দক্ষিন সুরমার উন্নয়নে ও যে কোন সমস্যা মোকাবেলায় এক হয়ে কাজ অঙ্গিকার ব্যক্ত করেন। তারা দক্ষিন সুরমাকে বিভক্ত না করে পুরাপুরি সিলেট সিটির আওয়াতায় আনা অথবা আলাদা সিলেট দক্ষিন সিটি ঘোষনার জোর দাবী জানান।

You might also like