রেডব্রিজ টাউন হলে চলছে ওয়াক-ইন ভ্যাক্সিনেশন ক্লিনিক

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: ১লা জুলাই থেকে রেডব্রিজ টাউন হলে চলছে ওয়াক-ইন ভ্যাক্সিনেশন ক্লিনিক।  আগামী ১৮ই জুলাই পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে এই ক্লিনিকটি। সপ্তাহে চারদিন বৃহস্পতি, শুক্র, শনি এবং রবিবার এখানে ফাইজার ভ্যাক্সিন দেয়া হবে। বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এপয়েন্টমেন্ট করে অথবা সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত কোন বুকিং ছাড়াই ওয়াক ইন ক্লিনিকে টিকাদান করা হবে। বুকিং এর জন্য 0800 0385929 এই ফ্রি নম্বরে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত সপ্তাহে সাতদিন ফোন করা যাবে।
১৮ বছরের উপরে যে কেউ এই ওয়াক ইন সেশনের সুবিধাটি গ্রহণ করতে পারেন। জীবন রক্ষাকারী এ টিকা এখন পর্যন্ত কোভিড থেকে নিরাপদে থাকার সবচেয়ে কার্যকরী উপায়। ওয়াক ইনের জন্য কোন প্রুফ অফ এড্রেস, ইমিগ্রেশন স্টেটাস বা এনএইচএস নম্বর সংক্রান্ত প্রমাণ দেখাতে হবে না। শুধুমাত্র বয়স নিশ্চিত করা হবে।
টাউন হল ছাড়াও রেডব্রিজের বিভিন্ন এলাকায় পপ আপ ক্লিনিকের ব্যবস্থা করা হয়েছে, যেখানে ফাইজার ও এস্ট্রোজেনিকা টিকা দেয়া হচ্ছে। এলাকার কোন পরিবার বা পরিচিত ৫০ বছরের উপরে বয়স্ক যে কেউ টিকা না নিয়ে থাকলে এসব স্থান থেকে নির্দিষ্ট দিন ও তারিখে তা গ্রহণ করতে পারেন।
বিস্তারিত www.Redbridge.gov.Uk/coronavirus ওয়েবসাইটে দেয়া আছে।

You might also like