শুরু থেকেই জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন বন্যার্তদের পাশে-এমপি নাদেল

সিলেট অফিস 
সত্যবাণী
মৌলভীবাজার-২ আসনের এমপি শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বন্যায় কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানিবন্দী। শুরু থেকেই জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বন্যার্তদের পাশে রয়েছেন। একসাথে মিলে বন্যার্তদের জন্য সবাই কাজ করছেন।
তিনি বলেন, বিভিন্ন এলাকার ২৮টি আশ্রয়কেন্দ্রে বর্তমানে ২ হাজারেরও বেশি মানুষ আশ্রয় নিয়েছে। প্রতিদিনই আশ্রয়কেন্দ্রসহ বন্যাকবলিত এলাকায় শুকনো খাবারের পাশাপাশি রান্নাকরা খাবার‌, বিশুদ্ধ পানি ও ওষুধ বিতরণ করা হচ্ছে।
কুলাউড়া থেকে সংবাদদাতা জানান, ২৮ জুন শুক্রবার কুলাউড়া পৌরশহরের ডাকবাংলোতে উপজেলার সার্বিক বন্যা পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমপি নাদেল একথাগুলো বলেন।
তিনি আরও বলেন, বন্যায় প্রায় ৫ হাজার কাঁচা বাড়িঘর বিধ্বস্ত হয়েছে, ১৫০ কিলোমিটার রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। ৮ শ’ ২০ হেক্টর ফসলি জমি পানিতে তলিয়ে গেছে। মৎস্য সম্পদেরও ক্ষতি হয়েছে প্রায় ১ কোটি টাকার। এর পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্ত ২,৩০০ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বন্যার পরে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ির জন্য টিন বিতরণ করা হবে বলেও ‌তিনি ক্ষতিগ্রস্তদের আশ্বস্ত করেন।
সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, ভারপ্রাপ্ত ইউএনও লুসিকান্ত হাজং, মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর সুজিত কুমার চন্দ, কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

You might also like