সাংবাদিক মিজান রহমানের মাতৃবিয়োগে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

লন্ডন, ১৫ আগস্ট : চ্যানেল এস এর স্কটল্যাণ্ড প্রতিনিধি ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য মিজান রহমানের মা মনোয়ারা বেগম এর মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন । ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, মনোয়ারা বেগম ১৫ আগস্ট বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন । মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিলো ৬৫ বছর।

মনোয়ারা বেগম মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার টিকরিয়া গ্রামের মরহুম ডাক্তার ফয়জুর রহমানের সহধর্মীনি । মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ২ কন্যা, নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
১৬ আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় টিকরিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে মরহুমাকে গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হবে। সাংবাদিক মিজান রহমান তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।

 

You might also like