সাহেববাজার থেকে চোরাই গাড়িসহ জাল কাগজপত্র উদ্ধারঃ আটক ২

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার সাহেববাজার থেকে দু’টি চোরাই সিএনজি অটোরিক্সা ও বিপুল পরিমাণ জাল কাগজপত্রসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ। এ ঘটনায় সাহেববাজার থেকে ১জনকে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম সুন্দর আলী।স্থানীয় সূত্র জানায়, গাড়িচোর চক্রের এক চোরের দেয়া তথ্যমতে বড়লেখা থানার এসআই আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সাহেববাজারে একটি বাসার গ্যারেজে ১৮ ফেব্রুয়ারি শনিবার ভোররাত থেকে অভিযান চালায়। আটককৃত একজন সুন্দর আলী। অপরজনের নাম জানা যায়নি।
পুলিশ জানায়, আটককৃত অপরজনের বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলাসহ মোট ১০ মামলা রয়েছে। সুন্দর আলীর বিরুদ্ধে কয়টি মামলা আছে পুলিশ তা খতিয়ে দেখছে। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ২টি সিএনজিচালিত অটোরিক্সা, নগদ ৩ লাখ টাকা, বিআরটিএ’র বিপুলসংখ্যক নকল কাগজ, জাল স্টাম্প, অটোরিক্সা মেরামতের সরঞ্জাম, নকল গাড়ির চাবি ও বিপুলসংখ্যক নকল জাতীয় পরিচয়পত্র।

যে বাসায় গ্যারেজ হিসেবে ভাড়া নেয়া হয়েছিল সেই বাসার মালিক জানান, আনুমানিক ৬/৭ মাস পূর্বে চান্দই গ্রামের আটককৃত সুন্দর আলীর এক আতœীয়ের সহায়তায় গ্যারেজটি ভাড়া নেয়। সুন্দর আলী চোর চক্রের সদস্য ছিল এটি আমার জানা ছিল না।
খাদিমনগর ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার নাজিম উদ্দীন ইমরান বলেন, এয়ারপোর্ট থানার অভিযানের বিষয়টি অবগত করেছিলেন। অভিযানে পুলিশ ২টি সিএনজি, নগদ ৩ লাখ টাকা, অসংখ্য নকল এনআইডি, স্টাম্প, বিআরটিএ’র জাল কাগজ, সিএনজি অটোরিক্সার মালামালসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করে। এ সময় ২ জন লোক ধৃত হয়।
এ ব্যাপারে জানতে চাইলে বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, এ বিষয়ে জানতে তাঁর অফিসে যেতে হবে। তিনি বিস্তারিত জেনে বলবেন।

You might also like