সিটি কাউন্সিলর কামরানের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শীতকাল দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য ভীষণ কষ্টের। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। শৈত্যপ্রবাহের কষ্ট থেকে রক্ষা পাওয়ার ন্যূনতম ব্যবস্থাপনাও অনেকের থাকে না। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়।
তিনি আরো বলেন, মানবতার সেবা করা সবচেয়ে বড় ইবাদত। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানসহ সামাজিক সংগঠনগুলোকে এই শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। তাই আসুন, তাদের দুর্বিষহ জীবনের কথা ভেবে তাদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেই। তাদের জন্য গরম কাপড়ের ব্যবস্থা করি। আমাদের একটু সহায়তায় হয়তো তাদের কষ্ট লাঘব করতে পারবে।
২৪ জানুয়ারি বুধবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মো. মখলিছুর রহমান কামরান’র উদ্যোগে নগরির আখালিয়া নেহারীপাড়াস্থ বাসভবনে দুঃস্থ-অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিটি কাউন্সিলর রেবেকা বেগম রেনু। এ সময় ওয়ার্ডের মুরব্বিয়ান, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like