সিলেট মহানগর যুবলীগের ফ্রি চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের দিক-নির্দেশনায় সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।রোববার দিনব্যাপী নগরির ২৬নং ওয়ার্ডের কদমতলী, মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় শতাধিক মানুষের মাঝে মহানগর যুবলীগের ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে মহানগর যুবলীগের পক্ষ থেকে ২৬নং ওয়ার্ডে বন্যা পরবর্তী মেডিক্যাল ক্যাম্প, প্রয়োজনীয় ঔষধ ও দূর্গত মানুষদের জন্য এ্যাম্বুলেন্স সার্ভিস আয়োজন করা হয়েছে।
শান্ত দেব’র সভাপতিত্বে ও আব্দুল লতিফ রিপনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, জনগণের কল্যাণে মহানগর যুবলীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০২০ সালে মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে যুবলীগ একের পর এক মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ, খাদ্যসামগ্রী, বিনামূল্যে চিকিৎসাব সেবাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে।
জনগণের কল্যাণে আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। পাশাপাশি তিনি মহানগর আ’লীগের পক্ষ থেকে যুবলীগের কার্যক্রমের প্রশংসা করেন। তিনি যুবলীগের পাশাপাশি সমাজের অসহায় মানুষের সাহায্যে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন- নগরির ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপনসহ অন্য নেতৃবৃন্দ।

You might also like