সুনামগঞ্জে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীতে এড.পীর মিসবাহ

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় জাতীয় পার্টি এখন সব থেকে বেশি জনপ্রিয়। কারণ জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা ও ভালবাসা রয়েছে সেটা ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রমাণিত হয়েছে। জাতীয় পার্টি একটি সুসংগঠিত দল। তিনি আগামী তিন মাসের মধ্য সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার সকল ওয়ার্ড কমিটি গঠন করতে নির্দেশ দেন।

আজ শনিবার দুপুরে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের জাতীয় পার্টির কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এইসব কথা বলেন।
জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ বলী খুশনূর সভাপতিত্বে ও সদর উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ, সদর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ফারুখ মেনর, রংঙ্গাচর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ফয়জুর রহমান, সুরমা ইউনিয়নের জাতীয় সভাপতি সিরাজুর ইসলাম,প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কেটে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন অতিথিরা।

You might also like