সুনামগঞ্জ জেলা মৎস্যজীবি লীগের কেক কাটা ও আলোচনা সভা

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ ২০১৯ সালের ২৯ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠন হিসেবে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগকে স্বীকৃতির এক বছর পূর্তি উপলক্ষে সুনামগঞ্জে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের মল্লিকপুরস্থ জেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা মৎস্যজীবি লীগের সভাপতি দেবাশীষ দাস গুপ্ত (বাপ্পি)র’ সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাধারন সম্পাদক মো. তৌহিদ হোসের বাবুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর প্রমুখ।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মৎস্যজীবিলীগকে আওয়ামীলীগের সহযোগি সংগঠন হিসেবে স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।তিনি আরো বলেন,বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান পদে প্রার্থী দিতে যারা মনোনয়ন বাণিজ্যর মাধ্যমে আমাদের দলের ভাবমূর্তি নষ্ট করেছেন তাদেরকে আগামী জেলা ও উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে গুরুত্বপূর্ণ পদ পদবী থেকে দূরে রাখতে শেখ হাসিনার প্রতি আহবান জানান।

You might also like