সুনামগঞ্জ পৌর শহরের ২৩টি পূজা মন্ডপে আর্থিক অনুদানের চেক প্রদান করেন -মুকুট

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ আসন্ন শারদীয় দূর্গোৎসবকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে পৌর শহরের ২৩টি পূজা মন্ডপে ২ লাখ ৩০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়ের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। এছাড়াও বক্তব্য রাখেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী প্রনব কান্তি রায়,রামকৃষ্ণ মিশনের সভাপতি ও সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সাধারন সম্পাদক যোগেশ^র দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিমল বণিক,জেলা আওয়ামীলীগের

সাংগঠনিক সম্পাদক শংকর দাস,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, সেবক সংঘ দক্ষিণ নতুনপাড়া সার্বজনীন পূজা কমিটির সভাপতি অনুরাধা দাস মুন্নী,ফ্রেন্ডস্টাফ পূজা কমিটির সভাপতি শংকর বণিক,বিপ্রেশ রায় বাপ্পি,সন্তোষ রায়,কেন্দ্রীয় দূর্গবাড়ি মন্দির কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মিন্টু চৌধুরী প্রমুখ। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন বাংলাদেশের ইতিহাসে সুনামগঞ্জ জেলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা। এই জেলায় হিন্দু,মুসলিম,বৌদ্ধ আর খ্রিষ্টান সকল ধর্মের মানুষজন যুগ যুগ ধরে ধর্মীয় আচার অনুষ্ঠানে একত্রিত হয়ে সম্প্রীতির মাধ্যমে অনুষ্ঠান উদযাপন করে আসছেন। তিনি আসন্ন শারদীয় দূর্গোৎসবে এই করোনা ভাইরাসের মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সম্প্রীতির দৃষ্টান্ত সকলে স্থাপন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।পরে ২৩টি পূজা মন্ডপের কমিটির নেতৃবৃন্দের হাতে অনুদানের চেক তুলে দেন অতিথিরা।

You might also like