স্থানীয় সরকার দিবসে দক্ষিণ সুরমায় উন্নয়ন মেলা উদ্বোধন

সিলেট করেসপন্ডেন্ট
সত্যবাণী

সিলেট থেকে: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এসব কর্মসূচির মধ্যে ছিল, শোভাযাত্রা, আলোচনা সভা ও ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন।

দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, ১৭ সেপ্টেম্বর রোববার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ফিতা কেটে উন্নয়ন মেলার উদ্বোধন করেন দক্ষিণ সুরমার ইউএনও ঊর্মী রায়। এ সময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর ইউএনও ঊর্মী রায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে মেলার স্টল পরিদর্শন করেন।

উদ্বোধন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ইউএনও ঊর্মী রায়ের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাধন কান্তি সরকারের পরিচালনায় এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সুত্রধর, মোগলাবাজার থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, দাউদপুর ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম, সিলাম ইউপি চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান, জালালপুর ইউপি চেয়ারম্যান ওয়েছ আহমদ, মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান মামুন খান, কামালবাজার ইউপি চেয়ারম্যান একরামুল হক।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ছাড়াও সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা নেজারতের নাজির মো. মইনুল ইসলাম এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন ডুমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিতা চৌধুরী।

দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

 

You might also like