হবিগঞ্জ –সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মালামাল চুরিঃ চোর আটক

সত্যবাণী
সিলেট অফিসঃ হবিগঞ্জ-সুনামগঞ্জ ভায়া শাল্লা-আজমিরীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের অক্সিজেন সিলিন্ডার, রডসহ ২ লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনায় সাহাব উদ্দিন মিয়া (২৬) নামে এক যুবককে আটক করছে পুলিশ।
আজমিরীগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৩ ফেব্রুয়ারি শনিবার ভোর রাতে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর থেকে তাকে আটক করা হয়। আটক সাহাব উদ্দিন মিয়া পিরোজপুর গ্রামের মৃত মস্তু মিয়ার পুত্র। এ সময় চুরি যাওয়া কিছু মালামালও উদ্ধার করে পুলিশ।
এরআগে গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে আঞ্চলিক মহাসড়কের জনজেবি কন্সট্রাকশনের প্রকল্প ম্যানেজার (সুনামগঞ্জ অংশের রাধানগর পয়েন্টের) মো. হাবিবুর রহমান বাদী হয়ে ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩ জনকে আসামী করে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারি রাতে আঞ্চলিক মহাসড়কের আজমিরীগঞ্জ উপজেলা অংশের বদলপুর ইউনিয়নের পিরোজপুরের প্রকল্পের সাইড থেকে ২টি অক্সিজেন সিলিন্ডার, ৫শ’ কেজি রড ও এঙ্গেল, ৩০টি লোহার পাইপ এবং একটি রড ঝালাইয়ের ওয়েল্ডিং মেশিনসহ প্রায় ২ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল চুরি হয়ে যায়৷ এরই পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে আজমিরীগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়।
আঞ্চলিক মহাসড়কের জনজেবি কনস্ট্রাকশনের প্রকল্প ম্যানেজার মো. হাবিবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় একটি চক্র প্রকল্পের রড, পাইপসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যাচ্ছিলো৷ গত ৩০ জানুয়ারি রাতে সাইট থেকে ২ লক্ষাধিক টাকারও বেশী মুল্যের মালামাল চুরি হয়ে যায়। বিষয়টি জানার পর গত বৃহস্পতিবার কোম্পানির উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে থানায় মামলা দায়ের করেছি।
আজমিরীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর আমরা ১টি অক্সিজেন সিলিন্ডার, ৩০টি রড ও ৫টি এঙ্গেলসহ সাহাব উদ্দিনকে আটক করেছি। আটক সাহাব উদ্দিনকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

You might also like