হালের ট্রাক্টর উল্টে গোয়াইনঘাটে দু’জন নিহত

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের গোয়াইনঘাটে হাল চাষের পাওয়ার টিলার (ট্রাক্টর) উল্টে ২ জন নিহত হয়েছেন। ৫ ফেব্রুয়ারি সোমবার সকাল আনুমানিক ৯টার দিকে উপজেলার তোয়াকুল ইউনিয়নের চিরুরপাড় গ্রামে এই দূর্ঘটনা ঘটে।
গোয়াইনঘাট থেকে সংবাদদাতা জানান, ৫ ফেব্রুয়ারি সোমবার সকালে পাওয়ার টিলার (ট্রাক্টর) দিয়ে বোরো মৌসুমের ক্ষেতের জমিতে হাল চাষ শেষ করে গোয়াইনঘাট-সালুটিকর মূল সড়ক পারাপারের সময় ট্রাক্টর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরের চালক রাজু আহমদ (২৬) ও হেলপার হালিম উদ্দিন (১৫) নিহত হয়েছেন। নিহত রাজু তোয়াকুল ইউনিয়নের কান্দিগ্রামের মো: আব্বাস আলীর ছেলে ও হালিম উদ্দিন চিরুরপাড় গ্রামের আব্দুর রহিমের ছেলে।
এ ঘটনায় আরও একজনকে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ট্রাক্টর উল্টে ২ জন নিহতের খবর পাওয়ার পরপরই তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপরজনের চিকিৎসার খোঁজ খবর নেয়া হচ্ছে।

You might also like