১৪ কেজি গাঁজা ও ১৪০ বোতল মদসহ মাধবপুর থেকে ৭ জন গ্রেফতার

সত্যবাণী
সিলেট অফিসঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক দু’টি অভিযানে ভারতীয় ১৪০ বোতল মদ ও ১৪ কেজি গাঁজা পাচারে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেলসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
মাধবপুর থেকে সংবাদদাতা জানান, ১৪ ফেব্রুয়ারি বুধবার রাত সাড়ে ৯টায় গোপন সংবাদ পেয়ে থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া আরিশপুর গ্রামের ইটসোলিং রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ভারতীয় ১০ কেজি গাঁজাসহ ৬ মাদক পাচারকারীকে গ্রেফতার করেন। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত হলেন, উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের আব্দুল হাসিমের ছেলে আজগর আলী (৪৫), মুস্তু মিয়ার ছেলে হাবিবুর রহমান (৪০), ডা.খলিলুর রহমানের ছেলে সিএনজি অটোরিক্সাচালক আরিফুর রহমান (৩০), একই ইউনিয়নের আনন্দ গ্রামের মো. লোকমান মিয়ার ছেলে মোটরসাইকেল চালক মো. ইসমাইল মিয়া (২৫) এবং নোয়াখালীর আলেকজান্ডার এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফ (১৭), নোয়াখালীর বেগমগঞ্জ থানার বিষ্ণুপুর এলাকার সুমন মিয়া ওরফে মহব্বত আলীর স্ত্রী মোছা. জোসনা বেগম (৩৫)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে উক্ত গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে তারা আলাদাভাবে ঢাকা-চট্টগ্রাম নিয়ে যাচ্ছিল।
অপর এক অভিযানে হরষপুর-তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর এসআই অনিক চন্দ্র দেব-এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভারতীয় ১৪০ বোতল মদ ও ৪ কেজি গাঁজাসহ বহড়া ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে কামরুল মিয়া (২৩)কে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের গেইটঘর শাহপুর বাজার থেকে ১৪ ফেব্রুয়ারি বুধবার রাত সাড়ে ৮টায় গ্রেফতার করেছে পুলিশ।
এ বিষয়ে মাধবপুর থানার ওসি মো. রকিবুল ইসলাম খান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা রুজু করে আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

You might also like