৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ বিয়ানীবাজারে ২২ জনের মনোনয়নপত্র দাখিল

সিলেট অফিস 
সত্যবাণী
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য বিয়ানীবাজার উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৯ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছাড়াও ৪জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। ২ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
বিয়ানীবাজার থেকে সংবাদদাতা জানান, চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন মো. আব্দুল বারী, মো. জহির উদ্দিন, মো. জাকির হোসেন, দেওয়ান মাকসুদুল ইসলাম, আতাউর রহমান খান, মো. আবুল কাশেম পল্লব, মোহাম্মদ জামাল হোসেন, মোহাম্মদ জাকির হোসেন, মোহাম্মদ গৌছ উদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে দাখিল করেছেন মোঃ আফজাল হোসেন, আব্দুল আলিম, সায়দুল হক, আশরাফুল হক রুনু, মো. খালেদুর রহমান, সুহেল আহমদ রাশেদ, জামাল উদ্দিন, মো. জসিম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন খান।এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন নাহার, হাসিনা আক্তার, রোমানা আফরোজ, জাহানারা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিল শেষে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ’লীগ সভাপতি আতাউর রহমান খান বলেন, জীবনের শেষ নির্বাচনে অংশগ্রহণ করবো। সকলের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি। আশা করি জনগণ সঠিক রায় দেবেন।
চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, উপজেলা পরিষদের বরাদ্দ সীমিত। তবে আমি সব সময় সঠিকভাবে বণ্ঠন করে দিয়েছি-এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল বলেন, আমি সকল প্রার্থীকে হেভিওয়েট মনে করে নিজেকে ক্ষুদ্রের তালিকায় রাখছি। আশাকরি সবাই তাদের ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। জীবনে অনেকের হয়েই কাজ করেছি নির্বাচনে এবার সকলের সহযোগিতা চাই প্রার্থী হিসেবে।

You might also like