৭ জানুয়ারি উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকায় ভোট দিন-হাবিবুর রহমান হাবিব

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট-৩ আসনের আ’লীগ প্রার্থী হাবিবুর রহমান হাবিব এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার গত পনেরো বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। সেই উন্নয়নের ছোঁয়া সিলেট-৩ নির্বাচনী এলাকার প্রত্যেকটি অঞ্চলে লেগেছে। এই অঞ্চলে বর্তমান সরকারের আরও অনেক উন্নয়ন কাজ অসম্পূর্ণ রয়েছে, এসব উন্নয়ন কাজ সম্পন্ন হলে এই এলাকা সত্যিকারের নান্দনিক রূপ পাবে। তাই উন্নয়নের স্বার্থে আগামী ৭ জানুয়ারি সবাইকে নৌকায় ভোট দিয়ে আ’লীগ সরকারকে আবারও ক্ষমতায় বসাতে হবে।
দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, ৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার চন্ডিপুলে ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের উদ্যোগে নৌকা মার্কার সমর্থনে আয়োজিত বিশাল জনসভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্যে একথাগুলো বলেন। ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক, যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং আগামী দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জুয়েল আহমদের সভাপতিত্বে ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি কিবরিয়া আহমদ অপুর পরিচালনায় এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, শ্রম সম্পাদক পংকি মিয়া, সিলাম ইউপি চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ টিপু, সিলেট জেলা সিএনজি মালিক ঐক্য পরিষদের সভাপতি শাহ মোঃ দিলোওয়ার, জেলা যুবলীগের সহ-সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্বাস আলী, সহ-সভাপতি হারুন মিয়া, ফারুক মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী।
সভায় উপজেলা আ’লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, তাঁতীলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিপুল সংখক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এরআগে জনসভায় সিটি কর্পোরেশনের ৬টি ওয়ার্ড ও দক্ষিণ সুরমা উপজেলার ৮টি ইউনিয়ন থেকে মিছিলসহকারে নেতাকর্মীরা উপস্থিত হলে জনসভায় মানুষের ঢল নামে। বিশাল এই জনসমুদ্রে জুয়েল আহমদ আগামী দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী হিসেবে ঘোষণা দিলে উপস্থিত নেতা-কর্মী ও সাধারণ জনতা করতালি দিয়ে তাঁকে সমর্থন জানান।

You might also like