৮ মে সিলেটে পঙ্কজ ভট্টাচার্য স্মরণে শোকসভা

সিলেট করেসপন্ডেন্ট
সত্যবাণী 

সিলেট: প্রবীন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা ও ঐক্যন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্যের শোকসভা আয়োজনের লক্ষ্যে সিলেটের প্রগতিশীল রাজনৈতিক দল সমুহের সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গণতন্ত্রী পার্টি সিলেট জেলা সভাপতি মো: আরিফ মিয়া।
ঐক্য ন্যাপ সিলেট জেলা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুলের পরিচালনায় সভায় আলোচনা করেন জাসদ সিলেট জেলা সভাপতি লোকমান আহমদ, সাম্যবাদী দলের ভারপ্রাপ্ত সম্পাদক ব্রজগোপাল, ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি মো: সিকান্দর আলী, বাসদ (মার্কসবাদী) জেলা আহবায়ক উজ্জ্বল রায়, বাসদ জেলা আহবায়ক আবু জাফর, সিপিবি জেলা সাধারণ সম্পাদক খায়রুল হাছান, জাসদ জেলা সাধারণ সম্পাদক কে.এ. কিবরিয়া, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, বাসদ বাংলাদেশ সাম্যবাদী আন্দোলনের সমন্বয়ক সুশান্ত সিনহা সুমন, বাসদ জেলা সদস্য সচিব প্রণব জ্যোতি পাল, ঐক্য ন্যাপ জেলা সদস্য ফজলুর রহমান, গণতন্ত্রী পার্টি জেলা দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন।

সভায় গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলীকে আহবায়ক ও ঐক্য ন্যাপ সিলেট জেলা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুলকে সদস্য সচিব করে ‘বীর মুক্তিযোদ্ধা পঙ্কজ ভট্টাচার্য শোক সভা কমিটি’ গঠন করা হয়।
সভা থেকে সিদ্ধান্ত নেওয়া হয় আগামী ৮ মে রোজ সোমবার সিলেটে প্রবীন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা ও ঐক্য ন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্যের শোক সভায় আয়োজন করা হবে।
সিলেটের জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে বিকেল ৪ টায় অনুষ্ঠিতব্য শোকসভায় উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানানো হয়।

You might also like