সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে সৈয়দ দুলালের বিজয়

সুনামগঞ্জ করেসপন্ডেন্ট
সত্যবাণী

সুনামগঞ্জ থেকে: সুনামগঞ্জ জেলা পরিষদের  ১১ নং ওয়ার্ডের উপনির্বাচনে সদস্য পদে জয়ী হয়েছেন সৈয়দ দুলাল।

সদস্য সৈয়দ সাবির মিয়ার মৃত্যুতে এই আসনটি শূন্য হলে মঙ্গলবার, ১৩ই জুলাই অনুষ্ঠিত  উপনির্বাচনে মোট ৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন সাম্প্রতিক সময়ের জনপ্রিয় গীতিকার সৈয়দ দুলাল।

মঙ্গলবার (১৩জুলাই) সকাল ৯টা থেকে শুরু হওয়া উপনির্বাচন চলে দুপুর ২টা পর্যন্ত। নির্বাচনে সৈয়দ দুলালের নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ২২ টি ভোট। জেলা পরিষদ নির্বাচনের ভোটার হলেন সংশ্লিষ্ট এলাকার ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বাররা।

এদিকে, নির্বাচনে বেসরকারীভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার, এলাকাবাসী ও তাঁর ক্যাম্পেইনারদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন সৈয়দ দুলাল। বিজয়ী বক্তৃতায় তিনি বলেন, ‘এ বীজয় আমার নয়, এ বীজয় এলাকবাসীর, আমার নেতা ও ক্যাম্পেইনারদের’। দায়িত্বপালনকালীন সময়ে এলাকার উন্নয়নে তাঁর সাধ্যানুযায়ী সব সময় সক্রিয় থাকবেন বলেও বক্তৃতায় প্রতিশ্রুতি দেন সৈয়দ দুলাল।

উল্লেখ্য, উপনির্বাচনে সৈয়দ দুলালসহ মোট তিনজন প্রতিদ্বন্ধিতা করেন।

জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের প্রবীন মুরুব্বী ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য সৈয়দ হাবিবুর রহমানের বড় ছেলে সৈয়দ দুলাল একজন স্বনামখ্যাত গীতিকার হিসেবে সুপরিচিত। তাঁর লেখা হাজারের কাছাকাছি গান নিয়ে ইতোমধ্যে বেশ কটি বইও বেড়িয়েছে। শুধু গান নয়, গল্পকার হিসেবেও রয়েছে দুলালের পরিচিতি। গানের পাশাপাশি গল্পের কয়েকটি বইও প্রকাশ হয়েছে তাঁর।

 

You might also like