শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী এড. দেবাংশু শেখর দাসের উঠান বৈঠক

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় আসন্ন পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকে প্রার্থী এ্যাডভোকেট দেবাংশু শেখর দাসের ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।রোববার রাতে ইউনিয়নের টাইলা তার নিজ বাড়িতে গ্রামবাসীদের নিয়ে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। টাইলা গ্রামের প্রবীন মরুব্বী মো. আইয়ূব উল্ল্যার সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদারের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকার প্রার্থী এড. দেবাংশু শেখর দাস। এছাড়াও বক্তব্য রাখেন টাইলা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সুকেশ চন্দ্র দাস,বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি দাস,বীর মুক্তিযোদ্ধা করুনা দাস,বসন্ত কুমার দাস,যুবলগি নেতা সিতেন্দ্র কুমার দাস,মো. মফজ্জুল আলী,মো. আজিজুর রহমান, মো সুমন মিয়া,মো. মছরু মিয়া,মো. শাহীনুর মিয়া শাহিন, অসিত রঞ্জন দাস,মো. আশরাফ মিয়া,সুধারঞ্জন দাস,সুদিন দাস,মো. নাইওর মিয়া,বেনু দাস,যথীন্দ্র দাস,মো. হেলাল মিয়াসহ প্রমুখ।

আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এ্যাডভোকেট দেবাংশু শেখর দাস বলেছেন,আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই। আমি একটি অবহেলিত ইউনিয়নে জন্মগ্রহন করে স্বাধীনতার ৫০ বছরে দেশের বিভিন্ন ইউনিয়নগুলোর অবকাঠামোগত উন্নয়ন যেমন শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও সড়ক যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক উন্নয়ন সাধিত হলেও আজো আমরা ডিজিটাল যুগে প্রবেশ করেও জনসাধারনের মৌলিক অধিকার থেকে বঞ্চিত এই ইউনিয়নের মানুষজন।তিনি বলেন দক্ষ জনপ্রতিনিধি নির্বাচিত করতে না পারার কারণে আজো আমরা উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছি। বর্তমান প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার সরকার দীর্ঘ দুইযুগের বেশী সময় ধরে রাষ্ট্রিয় ক্ষমতায় থেকে গ্রামকে শহরে পরিণত করেছেন। কিন্তু কেন আজো আমরা উন্নয়ন বঞ্চিত রয়ে গেলাম সেই প্রশ্নের সমাধান করতেই তিনি এবার সরকার দলীয় একজন কর্মী হিসেবে নৌকা প্রতিক নিয়ে এসেছেন এই অবহেলিত পশ্চিম বীরগাঁও ইউনিয়নবাসীর সকল মৌলিক অধিকার বাস্তবায়নের জন্য।

তিনি আরো বলেন,এই সুনামগঞ্জ জেলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি জেলা।আর এই জেলার মধ্যে পশ্চিম বীরগাঁও ইউনিয়নের মানুষজন সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ^াসী বলেই আমাদের পূর্বপূরুষ থেকে শুরু করে আমরা ও হিন্দু,মুসলিম,বৌদ্ধ আর খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষজন সম্প্রীতির বন্ধনে আবদ্ধ রয়েছি। তিনি এবার সর্বস্তরের জনসাধারনের অকুণ্ঠ সমর্থনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পারলে এই পশ্চিম বীরগাঁও ইউনিয়নবাসী আর কোনদিকেই অবহেলিত থাকবে না বলে আশ^স্ত করেন। তিনি আগামী ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থী হিসেবে তাকে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত করে উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

You might also like