জগন্নাথপুর উপজেলা মৎস্যজীবিলীগের ৫১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ মো. জুনেদ আহমদ ভূইয়াকে আহবায়ক, বাবুল দাশকে সদস্য সচিব ও মো. শফিক মিয়াকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগের ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।গত ১৬ এপ্রিল রোজ শনিবার সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের আহবায়ক এড. আব্দুল কাদির চৌধুরী(জিলানী) ও সদস্য সচিব আবিদুর রহমান কৃর্তক স্বাক্ষরিত এক প্যাডে এই কমিটির অনুমোদন প্রদান করা হয়।
আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যথাক্রমে যুগ্ম আহবায়ক ডাঃ নয়ন রায়, যুগ্ম আহবায়ক পরিতোষ সরকার,যুগ্ম আহবায়ক অমিয় কুমার গোপ,যুগ্ম আহবায়ক অরিন্দ্র বিশ^াস,যুগ্ম আহবায়ক বিকাশ রঞ্জন দাশ,যুগ্ম আহবায়ক মো. ছান মিয়া,যুগ্ম আহবায়ক মো. ফরিদুল হক সবুজ।

কমিটির সদস্যবৃন্দরা হচ্ছেন,নিত ুদাশ,মো. ফিরুজ আলী,পরিমল দাস,আদেশ দাস,জয়নাল মিয়া ভূইয়া,ডাঃ সুভাস দাস গুপ্ত,প্রবীন্দ্র দাস,মো. মুজিবুর রহমান,মো. সিরাজ মিয়া,পার্বতী রানী দাস,নরেশ দাস,অনিল দাস,বিষ্ণু বিশ^াস,অধির বিশ^াস,নিকেশ বৈদ্য,টিপেন্দ্র দাস,সিতন রানী দাস,দয়াময় দাস,মো. ছুবা মিয়া,বিমল দাস,সুপ্রীতি রানী দাস,মনোরঞ্জন দাস,বিটন দাস(ছানা),সজল দাস,নেপাল সরকার,জয়ন্ত দাস,দীনেশ দাস,মো. নুরুল হক,প্রনব গোপ,পিংকু দেবনাথ,মো. ইব্রাহিম আলী,বেলাল আহমদ,আমির উদ্দিন,রবিন্দ্র সরকার,মো. আব্দুর রফিক,মো. শাহাব উদ্দিন,মো. মমিন মিয়া,আব্দুল রুপ,মহিম সরকার,মো. ইনু মিয়া ও মো. জিয়া উদ্দিন প্রমুখ।নেতৃবৃন্দরা বলেন এই কমিটির কার্যক্রম হবে জগন্নাথপুর উপজেলায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের কাছে পৌছে দেয়া এবং উপজেলার সকল মৎস্যজীবিদের অধিকার প্রতিষ্ঠা জাল যার জলাশয় তার এটা বাস্তবায়নে এই কমিটির প্রতিটি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাবে। পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠন হিসেবে জগন্নাথপুর উপজেলা মৎস্যজীবিলীগের প্রতিটি নেতাকর্মীরা যেকোন ধরনের ষড়ষন্ত্র মোকাবেলায় রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

You might also like