সকল মানুষের কল্যাণে কাজ করছে সরকার :পরিকল্পনামন্ত্রী

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আ’লীগ সরকার উন্নয়নের সরকার। দেশের সকল মানুষের কল্যাণে কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার তৃণমূল পর্যায়ের উন্নয়নে কাজ করে যাচ্ছে। মুসলিম নিকাহ রেজিস্ট্রার সংগঠনের উন্নয়নে সকল প্রকার সাহায্য-সহযোগিতার চেষ্টা করা হবে। আপনাদেরকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে অবশ্যই পাশে পাবো, এটা আমাদের বিশ্বাস।শনিবার জেলা শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সুনামগঞ্জ জেলা মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার সমিতি সুনামগঞ্জ জেলা সভাপতি, লেখক ও গবেষক অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মঈনুল ইসলাম পারভেজ পিএইচডি ডিগ্রি অর্জন করে সংগঠনের জন্য অনেক সুনাম ও সম্মান নিয়ে এসেছেন। পিএইচডি ডিগ্রি অর্জন সহজ বিষয় নয়। অনেক পরিশ্রমের পর তা অর্জন করতে হয়। মন্ত্রী অধ্যক্ষ মাও. মোহাম্মদ মঈনুল ইসলাম পারভেজকে অভিনন্দন জানান।জেলা কমিটির নির্বাহী সভাপতি কাজী মাওলানা শাহেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদ ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কাজী মাওলানা মোঃ জমিরুল ইসলাম মমতাজের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহ সাধারণ সম্পাদক কাজী মাওলান আব্দুল মুকিত।

এতে বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ দ্বীনি সিনিয়র ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আলী নুর, সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি কাজী মাওলানা মোঃ জলিল, বিভাগীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুল মান্নান, সহ-সাধারণ সম্পাদক ও সিলেট কাজী কল্যাণ সমিতির সহ-সভাপতি কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম, সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুল জলিল খান, অর্থ সম্পাদক কাজী মাওলানা খলিলুর রহমান, শান্তিগঞ্জ এফআইভিডিবির আরএম মোঃ বজলুর রহামান, সিলেট কাজী কল্যাণ সমিতির সহ সভাপতি কাজী মাওলানা আহমদ শিবলী, জেলা কমিটির উপদেষ্টা কাজী মাওলানা আ.ন.ম. শরফুল বাশার, সহ সভাপতি কাজী মাওলানা সালেহ আহমদ, কাজী মাওলানা তাজুল ইসলাম আলফাজ, প্রচার সম্পাদক কাজী আবুনুর মোঃ নুরুল আজিজ চৌধুরী প্রমুখ।অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সংবর্ধিত ও বিশেষ অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয়। শেষপর্যায়ে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

You might also like