সিলেটে শিবিরের ৮ নেতা-কর্মী আটক

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ মিছিল থেকে ফেরার পথে ছাত্র শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র কোতয়ালি থানা পুলিশ। ৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে নগরির সুরমা মার্কেটের সামনে থেকে ধাওয়া করে তাদের আটক করা হয়। একটি মিছিল শেষে তারা দক্ষিণ সুরমা থেকে কিনব্রিজ হয়ে উত্তর সুরমায় ফিরছিলেন।
আটকতৃতরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার হাদারপাড় গ্রামের আব্দুর রশিদের ছেলে ফোরকান আহমদ, একই উপজেলার কুলাসাল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাঈম সিদ্দিকী, বাঘারপাড় গ্রামের তেরাব আলীর ছেলে আবু সুফিয়ান সোহাগ, পশ্চিম বাঘারপাড়ের আব্দুল আল নাসিরের ছেলে মদিনাতুল মনোয়ার, দক্ষিণ বাঘারপাড় জান্ডাকুল গ্রামের মো. আশিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান, চৌমুহনী বাজার এলাকার মো. আব্দুল্লাহ, গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাহির রহমানের ছেলে ইয়াসিন আহমদ, একই এলাকার তাজ উদ্দিনের ছেলে মো. হাসান আহমদ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার মৌবাগী গ্রামের মো. আব্দুল গফুরের ছেলে মো. আব্দুল্লাহ।
কোতয়ালি থানার ওসি (তদন্ত) মো. আবুল কাহের গণমাধ্যমকে বলেন, দক্ষিণ সুরমার বাবনা এলাকা থেকে ছাত্র শিবিরের নেতা-কর্মীরা হঠাৎ মিছিল বের করে। মিছিল শেষে কয়েকজন কিনব্রিজ দিয়ে উত্তর সুরমায় আসার পর ধাওয়া করে তাদের মধ্য থেকে ৮ জনকে আটক করা হয়। সবাই শিবির কর্মী কি না যাচাই করা হচ্ছে। মামলা দায়েরপূর্বক আটক শিবিরকর্মীদের আদালতে পাঠানো হবে।

You might also like