দূর্ঘটনায় আহত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সত্যবাণী
সিলেট অফিসঃ
 সংযুক্ত আরব আমিরাতে এক সপ্তাহের সরকারি সফর দেশে ফিরেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।
১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকালে সিলেট এসেই বাস চাপায় আহত ৬ পুলিশ সদস্যকে দেখতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান তিনি। সকাল ১১টার দিকে তিনি হাসপাতালে যান। এ সময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরী আহত প্রত্যেকের শয্যাপাশে যান। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন ও দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় তার সাথে নগর আ’ লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী, সহকারী পরিচালক ডা. মাহবুবুল আলম, আবুল কালাম আজাদ, এসএমপি’র উপ-পুলিশ কমিশনার সোহেল রেজাসহ জেলা ও নগর আ’ লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর ৬টায় বিশেষ অভিযান পরিচালনায় সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক মহাসড়কের তেমুখী সড়কে চৌকি বসিয়ে গাড়ি তল্লাশী করছিলেন। এমন সময় সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা রিয়েল কোচ নামে বাসটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মকর্তাদের চাপা দেয়। এতে উর্ধ্বতন ৩ কর্মকর্তাসহ ৬ পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহতরা হলেন, সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত শেখ আজবাহার আলী, অতিরিক্ত উপ-কমিশনার সাদেক কাওসার দস্তগীর, এয়ারপোর্ট থানার এসি জহুরুল ইসলাম, রেজাউল করিম ও গাড়িচালক নায়েক হাবিবুর রহমান।

You might also like