আলমপুর সিএনজি ফিলিং স্টেশনে  হামলাঃ ক্যাশ লুটের অভিযোগ

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ সিএনজি অটোরিক্সায় গ্যাস রিফুয়েলিং করে টাকা চাওয়ায় ফিলিং স্টেশনে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় কর্মচারীদের মারধর ও ক্যাশ লুটপাটের অভিযোগ উঠেছে। নগরির দক্ষিণ সুরমার আলমপুরস্থ মেঘনা সিএনজি ফিলিং স্টেশনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।এজাহার সূত্রে জানা গেছে, গত রোববার বিকেল ৪টার দিকে প্রচন্ড ভিড় ঠেলে সিরিয়াল ভেঙ্গে একটি সিএনজি অটোরিক্সার যাত্রীরা সেলসম্যানকে ধমক দিয়ে জবরদস্তিমূলক সিএনজি রিফুয়েলিং করে নেয়। রিফুয়েলিংয়ের পর টাকা না দিয়ে অটোরিক্সাটি নিয়ে যাত্রীরা চলে যেতে চাইলে সেলসম্যান তাদের কাছে টাকা চায়। কেন টাকা চাওয়া হলো, এ কারণে ক্ষিপ্ত হয়ে অটোরিক্সা থেকে যাত্রীরা নেমে সেলসম্যানকে প্রচন্ড মারধর করতে থাকে। পরে পাশের একটি চায়ের রেস্টুরেন্ট থেকে কাঠের রুল, লোহার রড ইত্যাদি নিয়ে ফিলিং স্টেশনে ঢুকে কর্মচারিদের এলোপাতাড়ি মারপিট করতে থাকে।

ঘটনার পরিপ্রেক্ষিতে ফিলিং স্টেশনের ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে স্থানীয় আলমপুর এলাকার আব্দুল করিমের ছেলে তিতন মিয়া (৩০), আব্দুল জলিলের ছেলে নাইম আহমদ (২৮) ও কবির আহমদের ছেলে ইরান আহমদের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামী করে এসএমপি’র মোগলাবাজার থানায় একটি এজাহার দাখিল করেন। ইতোমধ্যেই পুলিশ দু’দফা ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালিয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
এদিকে, আলমপুরস্থ মেঘনা সিএনজি ফিলিং স্টেশনে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে। সোমবার সন্ধ্যায় নগরির উপশহরস্থ কার্যালয়ে এসোসিয়েশন আয়োজিত প্রতিবাদ সভার প্রস্তাবে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। প্রস্তাবে বলা হয়, শক্ত হাতে এসব সন্ত্রাসীদের দমন করা না হলে শিগগিরই এসোসিয়েশন কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।এসএমপি’র মোগলাবাজার থানার সেকেন্ড অফিসার কল্লোল গোস্বামী বলেন, লিখিত অভিযোগ আমরা পেয়েছি। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

You might also like