কমলগঞ্জে চোরাইমালসহ ৫ চোর গ্রেফতার

সিলেট অফিস
সত্যবাণী

সিলেট: মৌলভীবাজারের কমলগঞ্জে চোরাই মালসহ সক্রিয় চোর চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৫ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাতে চুরির ঘটনায় জড়িতদের পুলিশ আটক করা হয়।

কমলগঞ্জ থেকে সংবাদদাতা জানান, দক্ষিন কানাইদেশীর সোরাব মিয়ার ছেলে রাজু আহমেদ প্রকাশ জাহান মিয়া (২৩)কে গ্রেফতার করার পর চুরি হওয়া বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত তার সহযোগী পূর্ব জালালপুরের কনা মিয়ার ছেলে জসিম মিয়া (৪৭), হাসন মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া(৪০), আজিজুল রহমানের ছেলে আব্দুল লতিফ(৩৯) ও দক্ষিন কানাইদেশীর তাজ উদ্দিনের ছেলে শাকিল আহমদ (২২)কে গ্রেফতার করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদ করে চুরি যাওয়া এক জোড়া স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করে। চোরচক্র বিভিন্ন এলাকায় চুরি করে থাকে বলে জানা যায়।

উল্লেখ্য, ১৪ সেপ্টেম্বর রাতে ইসলামপুর ইউনিয়নের উত্তর গুলের হাওর (ভদ্রগাঁও) গ্রামে অজ্ঞাতনামা কয়েকজন চোর একটি বাড়িতে প্রবেশ করে ঘরের ভিতরে থাকা মুল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। ঘটনার বিষয়ে চুরির মামলা রুজু হয়।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

You might also like