ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি’র ঈদুল ফিতরের শুভেচ্ছা

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ দীর্ঘ এক মাসের সংযম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব “ঈদুল ফিতর”। সুনামগঞ্জ জর্জ কোর্টের এপিপি ও ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি অ্যাডভোকেট মো. ছায়াদুর রহমান ছায়াদ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদুল ফিতর। ঈদ অঙ্গীকারেরও উৎসব। তাই সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। পাশা-পাশি করোনা পরিস্থিতিতে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।

জানা যায়, অ্যাডভোকেট মোঃ ছায়াদুর রহমান ছায়াদ ১৯৭৬ সালের ৩১ ডিসেম্ভর উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের সেওতরপাড়া গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার পিতা বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মরহুম আলহাজ্ব মোঃ আলা-বক্স।
ছায়াদুর রহমান ১৯৯২ সালে নতুন বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি, ১৯৯৪ গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ থেকে এইচএসসি ও ১৯৯৭ সালে সিলেট এম সি বিশ্ব বিদ্যালয় কলেজ থেকে বিএস-সি (পাস) এবং ২০০৬ সালে সিলেট ল’ কলেজ থেকে এল এল বি সম্পন্ন করেন। বর্তমানে তিনি আইন পেশায় নিয়েজিত রয়েছেন ও সুনামের সাথে সুনামগঞ্জ জর্জ কোর্টের এপিপি হিসাবে দায়িত্ব পালন করছেন।
স্কুল জীবন থেকেই তিনি উপমহাদেশের সর্ব বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। বিভিন্ন গণতান্ত্রিক লড়াই সংগ্রামে ছিলেন অগ্রভাগে। ১৯৯৩-৯৪ সালে গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক ও ২০০৬-২০১৫ সালের নভেম্বর পর্যন্ত ছাতক উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।

You might also like