ডিইউজে’র সিনিয়র সহ-সভাপতি কার্টুনিস্ট এম এ কুদ্দুস আর নেই

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ ঢাকা সাংবাদিক ইউনিয়ন’র (ডিইউজে) সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের সদস্য কার্টুনিস্ট এম এ কুদ্দুস আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৮ বছর।আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকার শাহীনবাগের বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি দৈনিক সংবাদে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি মা-বাবা, স্ত্রী ও এক কন্যা সন্তান রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে শাহীনবাগের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে এম এ কুদ্দুস ইন্তেকাল করেন। আজ বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ জানাজায় যোগ দেন। পওে নেতৃবৃন্দ প্রয়াতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
আজ রাত ৮টায় রাজবাড়ি জেলার সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর নিজ গ্রামে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার চাচা ইঞ্জিনিয়ার হানিফ মোহাম্মদ জানিয়েছেন।প্রয়াত এম এ কুদ্দুস দৈনিক সংবাদে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক ইত্তেফাকসহ কয়েকটি জাতীয় দৈনিক ও সাপ্তাহিকে চাকরি করেছেন।এম এ কুদ্দুসের মৃত্যুতে সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দু:খ প্রকাশ করা হয়েছে। নেতৃবৃন্দ প্রয়াত এই সাংবাদিক নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

You might also like