দ্বাদশ জাতীয় সংসদঃ ৫০টি সংরক্ষিত নারী আসনে মনোনয়ন কিনলেন ৮১০ জন

নিউজ ডেস্ক
সত্যবাণীঃ দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে দলীয় মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনে সিলেটের ২৬ জন ফরম সংগ্রহ করেছেন। ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন বিক্রি শেষে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন আ’লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান।
ফরম সংগ্রহকারীদের মধ্যে রয়েছেন সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র প্রয়াত বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান। তিনি সিলেট নগর মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক। দুপুর ১২টার দিকে আসমা কামরান নিজেই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
প্রথম দিন সিলেটের ২৬টিসহ বিক্রি হওয়া ৮১০টি ফরমের মধ্যে ঢাকা বিভাগ ২৭৫টি, ময়মনসিংহ বিভাগ ৬২টি, চট্টগ্রাম বিভাগ ‌১৪৯টি, রংপুর বিভাগ ৭৫টি, রাজশাহী ৯০টি, খুলনা‌ ৭৭টি এবং বরিশাল বিভাগের জন্য বিক্রি হয়েছে ৫৬টি। এদিন সকাল ১০টায় বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত মহিলা আসনে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত।
দলীয় সুত্র জানিয়েছে, ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।
এদিকে,সিলেট আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহকারী আসমা কামরান গণমাধ্যমকে জানান, পারিবারিকভাবেই আমি আ’লীগের রাজনীতির সঙ্গে গভীরভাবে জড়িত। আমার স্বামী প্রয়াত বদরউদ্দিন আহমদ কামরান আ’লীগের রাজনীতি করে সিলেটের মাটি ও মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। সিলেটের নারীদের জন্য দীর্ঘদিন থেকে আমি কাজ করে যাচ্ছি। এলাকাসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কাজ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দলের শ্রদ্ধেয় নেতৃবৃন্দ আমাকে সুযোগ দিলে সবাইকে নিয়ে কাজ করবো ইনশাল্লাহ।

You might also like