সাধারণ মানুষ আর তৃণমূলের কর্মীই আ’লীগের মূল শক্তি-প্রবাসী কল্যাণমন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলছেন, সাধারণ মানুষ আর তৃণমূলের কর্মীরাই আ’লীগের মূল শক্তি। আজ আ’লীগের এ যৌথ কর্মীসভায় এ বিপুল মানুষের সমাগম আর উৎসাহ-উদ্দীপনাই প্রমাণ করে এই দলের শেকড় কতটা বিস্তৃত, কতটা গভীরে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে নিজেদের নিয়োজিত রাখতে হবে।
২৪ নভেম্বর শুক্রবার ইউনিয়ন কমপ্লেক্স মাঠে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়ন আ’লীগ আয়োজিত যৌথ কর্মীসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
উপজেলা আ’লীগ সভাপতি মোঃ আসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আ’লীগের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জেলা আ’লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ইসমাইল আলী, সুভাষ চন্দ্র পাল ছানা, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য সুবাস দাস, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, ফতেহপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি মাস্টার নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা জুবায়ের আহমদ জুবের,  রাশিদ আলী, মাসুক আহমদ শফিকুর রহমান, ইকবাল আহমদ রাসেল, যুবলীগ নেতা, সদরুল ইসলাম, শাহজান সিদ্দিক সাবুল, জিয়াউল ইসলাম চৌ:, ফয়সল আহমদ, সাফওয়ান আহমদ, আলী আকবর, শাহরিয়ার আহমদ, আসাদ হোসেন শাকিল, সাইফুল আলম, লুৎফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা সাহেল আহমদ, নাহিদ আহমদ, মামুনুর রশিদ, সাদেক আহমদ, মোকরাম প্রমুখ।

You might also like