অপহরণের ঘটনায় সিসিকের ৪ কর্মী আবারও জেলে

সত্যবাণী
সিলেট অফিসঃ এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় গ্রেফতারকৃত সিলেট সিটি কর্পোরেশনের ৪ কর্মচারি পুলিশি জিজ্ঞাসাবাদে অপহরণের অপরাধ স্বীকার করলেও আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেয়নি। ১৯ অক্টোবর বৃহস্পতিবার দু’দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করলে ফের তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।
মামলার অভিযোগে জানা গেছে, গত ১৩ অক্টোবর মাহফুজ আহমদ (৩০) নামের এক যুবককে দিনদুপুরে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করে সিলেট সিটি কর্পোরেশনের ৪ কর্মচারি। এ ঘটনায় গ্রেফতার হয় নগরির উপশহর এলাকার শাহরিয়ার আহমদ (২৪), চারাদিঘীরপাড় এলাকার রাজা মিয়া (২৫), জিন্দাবাজার মিতালী ম্যানশন এলাকার সিয়াম আহমদ ও সদর উপজেলার খাদিমনগর এলাকার তারেক আহমদ (২৫)। তাদের গ্রেফতারের পর অপহৃত মাহফুজ আহমদকে উদ্ধার করে পুলিশ। মাহফুজের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামে।
পুলিশ অপহৃত ও অপহরণকারীদের গ্রেফতারের পর জানায়, ১৩ অক্টোবর বিকেলে ডিবি পরিচয়ে নগরির কোর্ট পয়েন্ট সংলগ্ন মধুবন মার্কেটের সামনে থেকে মাহফুজ আহমদকে উঠিয়ে নেয়া হয়। তাকে নিয়ে যাওয়া হয় নগরির দক্ষিণ সুরমার পারাইরচক সিসিকের ডাম্পিং ইয়ার্ডে। সেখানে হাত-পা বেঁধে ময়লার ভাগাড়ে ফেলে রেখে মারধরও করা হয়। পরে তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে মাহফুজের বন্ধু-বান্ধব ও স্বজনদের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়।
অপহরণের ঘটনায় পরদিন ১৪ অক্টোবর বিকেলে মাহফুজের ভাই পারভেজ আহমদ (৩৪) বাদী হয়ে কোতয়ালি থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগ এনে মামলা করেন। মামলার পর পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ২ দিনের রিমান্ড মঞ্জর করেন আদালত।

You might also like