অপারেশন থিয়েটারে ইউএনও ওয়াহিদা

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) রাত ৯টার পর পর রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়।

হাসপাতালে উপস্থিত ইউএনও ওয়াহিদার কয়েকজন ব্যাচমেটের সঙ্গে কথা বলে জানা যায়, অপারেশন থিয়েটারে নেওয়ার আগে তার সিটি স্ক্যান করা হয়েছে। প্রেশার চেক করা হয়েছে, অবস্থা স্বাভাবিক থাকায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অস্ত্রোপচারের জন্য প্রয়োজনীয় রক্ত সংগ্রহে রাখা হয়েছে।এর আগে হাসপাতালের পরিচালক কাজী দ্বীন মোহাম্মদ জানান, ইউএনওর সিটি স্ক্যান করা হয়েছে। এরপর তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত ইউএনওর সরকারি আবাসিক ভবনে ঢুকে ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে অন্য কোয়ার্টারের বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেন।

এ সময় তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুরে পাঠানো হয়। ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ওয়াহিদা খানমকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।বিকেল তিনটায় তাকে রাজধানীর শেরেবাংলা নগরে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়।

You might also like