অসহযোগ আন্দোলনঃ জেলা ও নগর বিএনপি’র লিফলেট বিতরণ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, ‘এই সরকারের কাছে দেশ ও জাতি নিরাপদ নয়। দেশের গণতন্ত্রকে হত্যা করে এখন নির্বাচনের নামে সার্কাস চলছে। শেখ হাসিনা ও এই নির্বাচন কমিশনের অধীনে দেশে কোন সুষ্ঠ নির্বাচন হতে পারে না এটি এখন সর্বজন স্বীকৃত। ডামী এই প্রহসনের নির্বাচন দিয়ে বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে। সকল গণতান্ত্রিক রাষ্ট্রের কাছে বাংলাদেশ আজ প্রশ্নবিদ্ধ হচ্ছে, দেশের অর্থনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছে, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করা হচ্ছে। দেশের মানুষ এই নির্বাচনে অংশ নেবে না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না।  এজন্য দেশকে বাঁচাতে হলে ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য চলমান অসহযোগ আন্দোলনে সবাই ঐক্যবদ্ধভাবে সামিল হতে হবে।’
২৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে অসহযোগ আন্দোলনে জনমত সৃষ্টির লক্ষ্যে সিলেট জেলা ও নগর বিএনপি’র উদ্যোগে নগরির সুরমা মার্কেট এলাকা থেকে আদালতপাড়া পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে আদালত চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি একথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য এডভোকেট হাদিয়া চৌধুরী, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আসিক উদ্দিন আসুক, সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন ও সামিয়া চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটুয়ারী রিপন ও আনোয়ার হোসেন মানিক, দপ্তর সম্পাদক এডভোকেট সাঈদ আহমদ, ময়নুল হক ময়নুল, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মসিকুর রহমান মুহি, এডভোকেট আল আসলাম মুমিন, জেলা শাখার উপদেষ্টা আম্বিয়া চৌধুরী, আইন সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক কাউন্সিলর নজরুল ইসলাম, জেলা শাখার অন্যতম নেতা আজিজুল হোসেন আজিজ, মৎস সম্পাদক জালাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, সহ-স্বাস্থ্য সম্পাদক ডা. নাজিম উদ্দিন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আকবর হোসেন, এডভোকেট মামুন আহমদ রিপন, এডভোকেট মহসিন চৌধুরী, এডভোকেট এজাজ উদ্দিন, এডভোকেট আব্দুল মুকিত অপি, এডভোকেট ইকবাল আহমদ, এডভোকেট বদরুল আলম শিপন, এডভোকেট রাজ্জাক খান রাজ, এডভোকেট জাবেদ আহমদ, রাসেল আহমদ, আব্দুল করিম, সফি খান, শেখ আজিজ সুজা, মজিবুল হক রাহাত প্রমূখ।

You might also like