অসহযোগ আন্দোলনঃ জেলা বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। এই আন্দোলন দেশের সাধারণ মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার, দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধারের। দেশে একতরফা নির্বাচনের নামে জনগণের সাথে তামাশা চলছে। এই ডামি নির্বাচনের বিরুদ্ধে জনগণ রুখে দাঁড়িয়েছে। রক্তের বিনিময়ে অর্জিত এই দেশে গণতন্ত্র বিলীন হতে দেয়া যায় না। চলমান আন্দোলনে শেষ রক্তবিন্দু দিয়ে হলেও জিয়ার সৈনিকরা গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে মানুষের ভোটাধিকার নিশ্চিত করবে। জনতার দাবি আদায় না হওয়া পর্যন্ত বিএনপি কর্মীরা ঘরে ফিরে যাবে না।
শুক্রবার বাদ জুমআ’হ নগরির মিরাবাজার এলাকায় জেলা বিএনপি’র উদ্যোগে চলমান অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল আহাদ খান জামাল, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হাসান পাটোয়ারী রিপন, রফিকুল ইসলাম শাহপরান ও আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ডাঃ নাজিম উদ্দিন, মৎস্য সম্পাদক জালাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আকবর হোসেন, বোরহান উদ্দিন, রাসেল আহমদ, আব্দুর রাজ্জাক, রাহাত আহমদ প্রমুখ।

You might also like