অসহযোগ আন্দোলনঃ নগর বিএনপি’র লিফলেট বিতরণ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট নগর বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, এই সরকারের কাছে দেশ ও জাতি নিরাপদ নয়। দেশের গণতন্ত্রকে হত্যা করে এখন নির্বাচনের নামে নাটক চলছে। শেখ হাসিনা ও এই নির্বাচন কমিশনের অধীনে দেশে কোন সুষ্ঠ নির্বাচন হতে পারে না, এটি এখন সর্বজন স্বীকৃত। ডামী এই প্রহসনের নির্বাচন দিয়ে বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে। মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলণ্ঠিত করা হচ্ছে। দেশবাসী এই নির্বাচনে অংশ নেবে না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না। তাই দেশকে বাঁচাতে ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে চলমান অসহযোগ আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে সামীল হতে হবে।
২৭ ডিসেম্বর বুধবার বিএনপি ঘোষিত অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে দেশব্যাপী ৩ দিনের গণসংযোগ কর্মসূচির ২য় দিনে নগর বিএনপি কর্তৃক বিভিন্ন কলোনিতে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তিনি একথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, দলের নগর শাখার সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, ৫নং ওয়ার্ড শাখা সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান মাছুম,  প্রচার সম্পাদক রায়হান উদদীন রাজু, শ্রম সম্পাদক রুহেল উদ্দিন, সহ-যুব সম্পাদক শামিম আহমদ, ৪নং ওয়ার্ড শাখা সভাপতি মিজান আহমদ, সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জুয়েল, বিএনপি নেতা আবদুল করিম, মোহাম্মদ আলী প্রমুখ।

You might also like