এনামুল হক চৌধুরীর ইন্তকালে লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ লন্ডন বাংলা প্রেসক্লাবের আজীবন সদস্য ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ইউকেএর সিনিয়র সহ-সহসভাপতি এনামুল হক চৌধুরী দীর্ঘ দেড়মাস সুইনডনের একটি হাসপাতালে করোনা ভাইরাসে মারাত্মক ভাবে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার ১৯ফ্রেব্রুয়ারী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য, এনামুল হক চৌধুরী বৃটেনের বাংলাদেশী কমিউনিটির ছোট বড় সকলের কাছে একজন জনপ্রিয় কমিউনিটি ব্যাক্তিত্ব ও ব্যবসায়ী ও মূলধারার রাজনীতিক হিসেবে সুপরিচিত ছিলেন। তার ইন্তকালে পরিবার ও কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এনামুল হক চৌধুরীর ইন্তকালে গভীর শোক ও সমবেদনা জানিয়ে শোকবার্তা প্রেরণ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী,সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবারের ও ট্রেজারার আ স ম মাসুম।এক বার্তায় ক্লাব নেতৃবৃন্দ বলেন, এনামুল হক চৌধুরী বৃটেনের বাংলাদেশী কমিউনিটিতে একজন সদালাপী ও বন্ধুবৎসল কমিউনিটি নেতা ও ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবসহ কমিউনিটির বিভিন্ন শীর্ষ সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার ইন্তকালে কমিউনিটি একজন জনপ্রিয় নেতাকে হারালো, যার ক্ষতি অপূরণীয়। ক্লাব নেতৃবৃন্দ এনামুল হক চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

You might also like