আনিলগঞ্জ বিদ্যালয়ে শহীদমিনার নির্মাণে জুয়েলের ৩ লাখ টাকা অনুদান

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষাক্ষেত্রে বিপ্লব ঘটিয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসায় বিল্ডিং নির্মাণ, অবকাঠামো উন্নয়নসহ শিক্ষার্থীদের মধ্যে বই ও উপবৃত্তি প্রদান করে যাচ্ছে। শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আ’লীগের কর্মী হিসেবে এলাকার উন্নয়নে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে দক্ষিণ সুরমার কৃতীসন্তান জুয়েল আহমদ। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, এতিমখানা, রাস্তঘাট নির্মাণ কাজে সহযোগিতা, অসুস্থদের চিকিৎসা সেবা ও দলের নেতা-কর্মীদের সুখে-দুঃখে পাশে থেকে বিগত করোনা ও বন্যাকালীন সময়ে দুর্গত মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
তিনি সরকারের পাশাপাশি এলাকার উন্নয়নে জুয়েল আহমদের মতো রেমিট্যান্সযোদ্ধাদেরকে এগিয়ে আসার আহবান জানান। তিনি শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হতে এবং শিক্ষকদের পাঠদানে দায়িত্বশীল হওয়ার আহবান জানিয়ে এই স্কুলের উন্নয়নে জেলা পরিষদ থেকে ১০ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।
দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, ১১ অক্টোবর বুধবার সকাল ১১টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী, যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জুয়েল আহমদের পক্ষ থেকে বিদ্যালয়ে শহীদমিনার নির্মাণের জন্য নগদ ৩ লাখ টাকা হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবু জাহিদ-এর সভাপতিত্বে এবং ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আ’লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, জালালপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল মালিক মল্লিক, উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চিফ এডমিন কিবরিয়া আহমদ অপু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, বীর মুক্তিযোদ্ধা ইসরাইল মিয়া, জেলা যুবলীগ সদস্য জাকারিয়া-উল হক, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা রুহেল মিয়া, ইউপি সদস্য ফজির আলী, বাবুল মিয়া, শিক্ষাঅনুরাগী শফি আহমদ খান। সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুল মালিক মানিক মিয়া, সাধারণ সম্পাদক এনাম আহমদ রনি, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সহ-সভাপতি হারুনুর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ রাইয়ান, দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রাম রাজিব ভট্টচার্য্য, যুগ্ম সম্পাদক রাম রূপম ভট্টাচার্য্য, ছাত্রলীগ নেতা হাসান আহমদ, ফখরুল ইসলাম বাপ্পি, তাওহীদ আল হাসান, মনোয়ার আহমদ, হোসেন আহমদ, জুয়েল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা হুসেন আহমদ, সাহাব উদ্দিন প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী আরিফ আহমদ।
অনুষ্ঠানের শেষপ্রান্তে প্রধান অতিথি জুয়েল আহমদের পক্ষে নগদ ৩ লাখ টাকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির হাতে তুলে দেন।

You might also like